শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে বাজার নিয়ন্ত্রণে পুলিশ প্রশাসনের মনিটরিং

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে অধিকমূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যে বিক্রি রোধ করতে বাজার মনিটরিং করেছে পুলিশ প্রশাসন। শনিবার (২১ মার্চ) বিকাল ৫টায় বাহুবল বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে এ মনিটরিং পরিচালনা করা হয়। বাহুবল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী’র নেতৃত্বে মনিটরিং পরিচালনাকালে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

এ সময় তিনি বলেন, কোন ব্যবসায়ী যদি অধিকমূল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রি করেন বা অবৈধভাবে মজুদ করে কৃত্রিম সংকট তৈরী করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অবৈধ মুনাফার লোভে ইচ্ছেমতো পণ্যের দাম বাড়িয়ে ক্রেতাদের ভোগান্তিতে ফেললে বিষয়টি তাৎক্ষণিক পুলিশ প্রশাসনকে অবহিত করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির, বাহুবল কমিউনিটি পুলিশের সভাপতি আসকর আলী, পুটিজুরী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোবাশ্বির হোসেন, এসআই সহিদুল ইসলাম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com